ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বৃষ্টি নিয়ে যা জানাল আবহাওয়া অফিস

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ২৭, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বৃষ্টি নিয়ে যা জানাল আবহাওয়া অফিস

দেশের আট বিভাগেই হালকা থেকে ভারি বর্ষণ হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সামনের দিনগুলোতে বৃষ্টি আরও বাড়বে। এছাড়া বৃহস্পতিবার দেশের কোথাও কোথাও ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৯টা থেকে দেয়া আগামী ৭২ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে। এছাড়া সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

শুক্রবার (২৮ জুন) রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

অন্যদিকে শনিবার (২৯ জুন) দেশের আট বিভাগেই বৃষ্টির পাশাপাশি তাপমাত্রা এক থেকে তিনি ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমতে পারে। এ সময়ের পর সারাদেশে বৃষ্টি বাড়তে পারে বলে গণমাধ্যমকে জানান আবহাওয়াবিদ বজলুর রশীদ।