ঢাকাশনিবার , ১৩ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ : আহত স্বামী ও স্ত্রী হাসপাতালে ভর্তি 

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ১৩, ২০২৪ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: পাথরঘাটায় পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ : আহত স্বামী ও স্ত্রী হাসপাতালে ভর্তি।

বরগুনার পাথরঘাটা উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে সিদ্দিকুর রহমান নামে এক মোটরসাইকেল রেন্ট-এ-কার কে হত্যার চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার স্ত্রী নাজমা বেগম আহত হয়।
গত ১২ জুলাই শুক্রবার বিকেল তিনটার দিকে উপজেলার কাকচিড়ার মধ্য বাইন চৌঠকি গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা আহত সিদ্দিকুর কে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
আহত সিদ্দিকুর রহমান ওই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ও একজন মোটরসাইকেল রেন্ট এ কার।
ধারালো অস্ত্রের আঘাতে সিদ্দিকুরের মাথায় মারাত্মক জখম হয়েছে। মাথার উপর বরাবর চাড়া ভেঙ্গে যায়। সুস্থ হইতে সময় লাগবে বলে জানিয়েছেন শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক।
আহতের বাবা জানান, দীর্ঘদিন ধরে সিদ্দিকুর রহমান ও তার পরিবারদের সাথে প্রতিবেশী সিদ্দিকের চাচাতো ভাই ইউনুস ও তার পরিবারদের পূর্ব শত্রুতা চলে আসছে।
ঘটনার দিন শুক্রবার বিকেল তিনটার দিকে তুচ্ছ বিষয় নিয়ে সিদ্দিকুর রহমানের সাথে তার চাচা আনোয়ার হোসেনের সাথে দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে একপর্যায়ে আনোয়ার ও তার ছেলে ইউনুস, ইদ্রিস, পুত্রবধূ শিউলি, ডলি সহ অজ্ঞাত নামা কয়েকজন সিদ্দিকুর রহমানের ওপর অতর্কিত হামলা চালায়। তাকে হত্যার চেষ্টায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এসময় সিদ্দিকের স্ত্রী নাজমা বাঁচাতে আসলে তাকেও এলোপাতাড়ি পিটিয়ে কুপিয়ে আহত করে আনোয়ার সহ অন্যান্য সহযোগীরা।

এদিকে ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে প্রতিপক্ষকে ফাঁসাতে হামলাকারী ইউনুস ও তার স্ত্রী শিউলি ইনজুরি দেখিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নাটকীয় কায়দায় ভর্তি হয়।
এ ব্যাপারে পাথরঘাটা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।