ঢাকাসোমবার , ২৯ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর বাহার বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ নির্বাচিত

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ২৯, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর বাহার বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ নির্বাচিত।

 

বরিশাল সিটি কর্পোরেশনের ২ নং প্যানেল মেয়র নির্বাচিত এনামুল হক বাহার, তিনি ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর। রোববার বরিশাল সিটি কর্পোরেশনের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক বৈঠক মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ’র সভাপতি অনুষ্ঠিত হয়। সেখানে সর্বসম্মতিক্রমে কাউন্সিলর বাহারকে প্যানেল মেয়র-২ হিসেবে ঘোষণা করেন মেয়র।

এর আগে অনুরুপ সভায় ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লবকে প্যানেল মেয়র-১ এবং ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কহিনুর বেগমকে প্যানেল মেয়র ৩ নির্বাচিত করা হয়েছিল। এই দুজনকে প্যানেল মেয়র ঘোষণার পর ২ নং প্যানেল মেয়র পদটি নিয়ে নগরীতে নানা আলোচনা চলছিল।

অনেকের মন্তব্য ছিল, এনামুল হক বাহার মেয়র খোকন সেরনিয়াবাতের স্নেহভাজন এবং কাউন্সিলর হিসেবে তার এলাকায় বেশ সুনাম রয়েছে। তাকে ওই পদে অধিষ্ঠিত করা হতে পারে, যা নিয়ে সিটি কর্পোরেশনে কর্মকর্তা থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনে আলোচনা শোনা যায়। এরপরে আজ ঘোষণা আসে টানা তিনবারের কাউন্সিলর বাহার কাঙ্খিত পদে বসতে চলছেন।

বাহারের এই অর্জনে ২৩ নং ওয়ার্ডবাসী খুশি হয়েছেন, সিটি মেয়রকে জানিয়েছেন সাধুবাদ।

বাহার নিজেও আনন্দে ভাসছেন জানিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, তার অর্জন পুরোটাই মেয়রের, তিনি এতদিন যে নির্দেশনা দিয়েছেন, সেই আলোকে কাজ করেছি। এতে ওয়ার্ডবাসী খুশি। আগামীতে তার ধারাবাহিকতা বজায় রাখতে চান, মন্তব্য করেন কাউন্সিলর বাহার।’