ঢাকামঙ্গলবার , ২০ আগস্ট ২০২৪

বরিশালে গুলিবিদ্ধ ভ্যানচালক ও মাদ্রাসা ছাত্রের পাশে দাঁড়ালেন সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সাজ্জাদ পারভেজ

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ২০, ২০২৪ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গুলিবিদ্ধ ভ্যানচালক ও মাদ্রাসা ছাত্রের পাশে দাঁড়ালেন সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সাজ্জাদ পারভেজ।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্রদের মার খেতে দেখে এগিয়ে গিয়ে গুলিবিদ্ধ হওয়া ভ্যানচালক ইব্রাহীম এবং মাদ্রাসা শিক্ষার্থী লিমনের পাশে দাড়িয়েছেন বরিশাল সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সাজ্জাদ পারভেজ।

জনপ্রিয় অনলাইন ‘বরিশাল ক্রাইম নিউজ’এ প্রকাশিত এক প্রতিবেদনে তিনি ভ্যানচালকের বিনা চিকিৎসায় দিনাতিপাতের বিষয়টি অবগত হন। তাছাড়া এক শিক্ষার্থীর কাছ থেকে মাদ্রাসার ছাত্র লিমনের গুলিবিদ্ধ হওয়ার ঘটনাটি শুনতে পান। এরপর সাজ্জাদ পারভেজ উদ্যোগ নিয়ে ইভেন্ট ৮৪ গ্রুপ হতে ভ্যানচালক ইব্রাহীম এবং মাদ্রাসাছাত্র লিমনকে আর্থিক সহায়তা প্রদান করেন। মঙ্গলবার দুপুর ১টার দিকে এই সহায়তা তাদের কাছে পৌছে দেওয়া হয়। এর আগে গত ১৮ আগস্ট বরিশাল বাণীতে প্রতিবেদনটি প্রকাশিত হয়।

উল্লেখ্য, বরিশাল সমাজসেবা অফিসের সহকারী পরিচালক সাজ্জাদ পারভেজ একজন মানবিক কর্মকর্তা। সবসময় ব্যস্ত থাকে অন্যের উপকার নিয়ে। বরিশাল জেলার বিভিন্ন প্রান্ত থেকে সরকারী সুবিধা নিতে আসা মানুষের সাথে সহজ-সরল হাস্যজ্জলভাবে তাদের কথা শুনে সাথে সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার পাশাপাশি সুন্দর পরামর্শ দিয়ে থাকেন। যেমন ঈদের দিন বা কোনো সরকারী ছুটির দিন সবাই যখন পরিবার নিয়ে ব্যস্ত, তিনি তখন সরকারী শিশু নিবাস এর শিশুদের নিয়ে সময় কাটানোর জন্য ব্যস্ত থাকেন। তাদের জন্য ভালো খাবার পরিবেশনসহ নানা সহযোগিতাও করে থাকেন তিনি। পুরস্কার স্বরূপ পেয়েছেন প্রবেশন অফিসার থেকে বরিশাল সমাজসেবা অফিসের সহাকরী পরিচালক পদ। ফেইজবুক পেইজে এর দেয়ালে শোভা পাচ্ছে অসহায় মানুষের সেবা প্রদানের নানা মানবিক কাজের করা ছবি।