ঢাকাশনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪

বাকেরগঞ্জে ডিস লাইনের ব্যবসা নিয়ে দ্বন্দ্বে আহত, ১

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২১, ২০২৪ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বাকেরগঞ্জে ডিস লাইনের ব্যবসা নিয়ে দ্বন্দ্বে আহত, ১

ডিস লাইন ব্যবসা দখল ও চাঁদার দাবিতে রেজাউল করিম মনির খলিফা নামে এক ব্যবসায়ীকে হত্যার চেষ্টায় পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।এ সময় তারা মনিরের পার্টনার শামীমের দোকান ভাঙচুর ও লুটপাট চালায়।গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের সেনেরহাট বাজার শামীম খানের দোকানে এ ঘটনা ঘটে।স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মনির ওই এলাকার জসীমউদ্দীনের ছেলে ও একজন ব্যবসায়ী।
আহত মনির জানান, দীর্ঘদিন ধরে সেনেরহাট বাজারে মনির ডিস লাইনের কেবল সংযোগ নিয়ে বৈধভাবে ব্যবসা পরিচালনা করে আসছেন। গত পাঁচ ই আগস্ট সরকার পতনের পর থেকে মনিরের ডিস লাইন ব্যবসা জবর দখলের চেষ্টা চালাচ্ছে কিছু দুর্বৃত্ত সন্ত্রাসীরা। এমনকি লাইন চালাতে গেলে তার কাছে দুই লাখ টাকার চাঁদা দাবি করেন। পাশাপাশি বিভিন্ন ভয়-ভীতি সহ খুন জখমের হুমকি দেয়। বিষয়টি মনির স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রশাসনকে জানালে দুর্বৃত্ত সন্ত্রাসীরা আরো ক্ষিপ্ত হয়ে যায়।
এরই জের ধরে, ঘটনার দিন রাত সাড়ে আটটার দিকে সেনের হাট বাজার শামীমের দোকানে মনিরকে একা পেয়ে প্রতিপক্ষ রিয়াজ আকন, জুলহাস ও তার ভাই আলহাজ্ব এবং তাদের সহযোগী সোবহান ,সহ সাত আট জন দুর্বৃত্ত সন্ত্রাসী পরিকল্পিতভাবে হত্যার চেষ্টায় মনির উপরে হামলা চালায়। তাকে রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেন।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।