ঢাকাশনিবার , ২৪ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নলছিটিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ২৪, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: নলছিটিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

ঝালকাঠির নলছিটিতে ইউপি চেয়ারম্যানকে আপসারনের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। শনিবার(২৪ আগষ্ট) সকাল দশটায় উপজেলার কুলকাঠি ইউনিয়নের চেয়ারম্যান ও উপজোলা আওয়ালী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর বিরুদ্ধে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সকাল দশটায় কুলকাঠি ইউনিয়ন পরিষদ সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধনে শতশত মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা বিএনপির সিনিয়ার সহ-সভাপতি ও কুলকাঠী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জুলফিকার আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ খোকন মেম্বার, যুবদল সভাপতি মজিদ তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান লাবু, যুবদল নেতা মোঃ খসরুল আলম,মায়েল, রুবেল,ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ কামাল হোসেন মল্লিক, কুলকাঠী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফুল ইসলাম মল্লিক এবং ছাত্র দলের সভাপতি মোঃ রাসেদ হাওলাদার,এবং এসময় কুলকাঠী ইউনিয়নের বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় তারা বলেন, আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে জিরো থেকে কোটি কোটি টাকার মালিক বনে যাওয়া এই বাচ্চু এলাকায় নানান অনিয়ম ও দূর্নীতির সাথে যুক্ত ছিলেন। জড়িয়েছেন নারী কেলেংকারীতে কিন্তু ক্ষমতাসীন হওয়ায় বিভিন্ন সময় পার পেয়ে গেছেন। আমরা বর্তমান সরকারের কাছে এই চরিত্রহীন ও দূর্নীতির বরপুত্রের চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার ও আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

কুলকাঠি ইউনিয়ন চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু এলাকায় না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। স্থানীয়দের দাবি সরকার পরিবর্তন হওয়ার পর থেকেই সে গাঁ ঢাকা দিয়েছেন।