ঢাকাবুধবার , ২৮ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

জিটিভির নিউজরুম এডিটরের মরদেহ উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ২৮, ২০২৪ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: হাতিরঝিল থেকে একটি বেসরকারি টেলিভিশন জিটিভি’র নিউজরুম এডিটর রাহনুমা সারা’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত ৩টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, অচেতন অবস্থায় দ্রুত ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহানুমার বাড়ি কল্যাণপুরে। তার বাবার নাম বখতিয়ার শিকদার বলেও জানা গেছে।

মৃত্যুর আগে আরেকটি ফেসবুক তার এক বন্ধুকে উদ্দেশ্য করে পোস্ট দেন তিনি। তিনি লিখেন, আপনার মত একজন বন্ধু পেয়ে ভালো লাগলো, ঈশ্বর আপনাকে সর্বদা আশীর্বাদ করুন। আশা করি আপনি শিগগিরই আপনার সমস্ত স্বপ্ন পূরণ করবেন, আমি জানি আমরা একসঙ্গে অনেক পরিকল্পনা করেছি। দুঃখিত আমাদের পরিকল্পনা পূরণ করতে পারিনি, ঈশ্বর আশীর্বাদ করুন।

এ ছাড়াও ফেসবুকে ‘জীবন্মৃত হয়ে থাকার চাইতে মরে যাওয়াই ভাল।’ আরেকটি স্ট্যাটাস দেন রেহনুমা। সেই পোস্টের কমেন্ট বক্সে ইংরেজিতে লিখেন ‘আমি আজ মারা যাবো’। তাই পুলিশের ধারণা রেহনুমা আত্মহত্যা করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।