ঢাকামঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০২৪

বরিশালে শিক্ষার্থীদের পাল্টাপাল্টি মানববন্ধন

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ৩, ২০২৪ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে শিক্ষার্থীদের পাল্টাপাল্টি মানববন্ধন

 

বিরোধপূর্ণ বাড়ি দখলকরাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে বরিশালে। মঙ্গলবার বিকেলে স্ব-স্ব ক্যাম্পাসের সামনে ওই মানববন্ধন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ও সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের শিক্ষার্থীরা।

জানা গেছে, সোমবার রাতে নগরীর ব্যাপ্টিস্ট মিশন রোডে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাসনুভা চৌধুরী জোয়ার পরিবারের বাড়ি দখল করতে হামলা চালান সমন্বয়ক পরিচয়ে বিএম কলেজের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান রাফি, এস এম হাসান রাজু, নাহিদ আলমসহ প্রায় ২০ জন।

এ সময় ববি শিক্ষার্থী তাসনুভা চৌধুরী জোয়া ও তার মা শাহীনা ইয়াসমিনকে হেনস্তা করা হয়। বাড়িটি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। সেই মামলা তুলে নিতে ওই শিক্ষার্থীর বাবা ফরহাদ আলম চৌধুরীকে উঠিয়ে নিয়ে মেরে ফেলার হুমকি দেন ওই যুবকরা। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের নিরাপত্তা ও জড়িতদের বিচার দাবি করেন শিক্ষার্থীরা।

এ ঘটনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিএম কলেজের সমন্বয়ক মুস্তাফিজুর রহমান রাফির ওপর হামলা চালানো হয়েছে জানিয়ে পৃথক মানববন্ধন ও বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে এ কর্মসূচি হয়।

এদিকে বিএম কলেজের শিক্ষার্থীরা বলেন, এ হামলায় জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচার করতে হবে। সব অভিযোগ মিথ্যা বলেও জানান তারা