ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া হলো আসামি

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগের পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিনের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। সোমবার (৬ নভেম্বর) রাতে মঠবাড়িয়া উপজেলার মঠবাড়িয়া পৌরসভার সামনে এ ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন।

তবে পুলিশ জানায়, ঘটনার সাথে উপজেলা চেয়ারম্যান জড়িত ছিল না, তার সাথে থাকা কয়েকজন এ কাজ করছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ইতিমধ্যে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তদের আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

স্থানীয়রা জানান, সোমবার রাতে মঠবাড়িয়া পৌরসভার সামনে থেকে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিনের সমর্থক মো. সোহেলকে আটক করা হয়। আটকের পর পরই উপজেলা চেয়ারম্যানের সাথে থাকা ৩০ থেকে ৪০ জন কর্মী সমর্থক পুলিশের কাছ থেকে সোহেলকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান রিয়াজ উদ্দিন ও তার সাথে থাকা লোকজন পুলিশের সাথে বাক বিতণ্ডায় জড়িয়ে পরে। এক পর্যায় পুলিশের কাছে থেকে একজনকে ছিনিয়ে নিয়ে যায়।

পিরোজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের আটকের জন্য অভিযান চলছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।