ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মাধবপাশা ৪নং ওয়ার্ডে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয়পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: মাধবপাশা ৪নং ওয়ার্ডে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয়পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন।

 

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে বরিশালের বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের বারইখালি, হাদিসবাস কাঠি ৪নং ওয়ার্ডের জাতীয়পার্টির নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মোহাম্মদ শাহেদ ফকিরকে আহ্বায়ক ও আব্দুর রব কাজলকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

বুধবার বিকাল হাদিবাস কাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে মাধবপাশা ইউনিয়ন জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটির আয়োজিত কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়ন জাতীয় পার্টির নির্বাচন পরিচালনার আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন বেপারী।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও ইউপি সদস্য মোঃ বশির সিকদার, নির্বাচন কমিটির যুগ্ম আহ্বায়ক রিয়াজ সরদার, শাজাহান হাওলাদার, মোহাম্মদ বাচ্চু শিকদার,শেখ ফরিদ,জাতীয় পার্টির নেতা কাজী ফারুক, মোহাম্মদ আনিস হাওলাদার, মোঃ আলী রেজা, মাহবুব সরদার, মোঃ ইব্রাহিম, রফিকুল ইসলাম, আবুল শিকদার, আক্তার শিকদার, জামাল হোসেন মোল্লা, হাফিজুর রহমানসহ আরো নেতৃবৃন্দ।।