ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের সংঘর্ষ: ৬ নেতাকর্মী বহিস্কার

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১০, ২০২৩ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ছাত্রলীগের সংঘর্ষ: ৬ নেতাকর্মী বহিস্কার

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে বৃহস্পতিবার (৯ নভেম্বর) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৬ নেতাকর্মীকে সাময়িক বহিস্কার করা হয়েছে। সেইসঙ্গে কেন তাদের বিরুদ্ধে পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না আগামী ৭ দিনের মধ্যে তার উপযুক্ত কারণ লিখিত আকারে ছাত্রলীগের দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়।বহিস্কৃতরা হলেন- বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুর রহমান তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজার রহমান, সাংগঠনিক সম্পাদক আল ইমরান হোসেন, বগুড়া জেলা ছাত্রলীগের কর্মী মোহন ইসলাম, আজিজুল হক কলেজ শাখার কর্মী সাদেকুল ইসলাম ও জোবায়ের সরদার সিহাব।

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বিজ্ঞপ্তির সত্যতা স্বীকার করে বলেন, আমার ওপরে হামলার বিষয়টি কেন্দ্রীয় নির্বাহী সংসদের নজরে আসায় সভাপতি ও সাধারণ সম্পাদক ওই ৬ জনকে বহিস্কার করেছেন। তিনি এখনো চিকিৎসাধীন, চিকিৎসা শেষে তিনি এবিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলেও জানান।

যোগাযোগ করা হলে মাহফুজার রহমান বলেন, কেন্দ্রীয় কমিটি থেকে এমন একটি বিজ্ঞপ্তির বিষয় শুনেছি। চিকিসাধীন থাকায় তিনি সেটি দেখতে পাননি উল্লেখ করে বলেন- যেহেতু কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সেটাতে স্বাক্ষর করেছেন, একারণে অবশ্যই ঘটনার পূর্ণ বিবরণ লিখিত আকারে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়া হবে। আমরা আশা করি কেন্দ্রীয় কমিটি একটি প্রতিনিধি দলকে তদন্তের জন্য বগুড়ায় পাঠিয়ে ঘটনার বাস্তবতা ও সত্যতা নিশ্চিত করবেন।

উল্লেখ্য, বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ বিরোধী কেন্দ্রীয় কর্মসূচী পালন করতে গিয়ে বৃহস্পতিবার বগুড়া সরকারি আজিজুল হক কলেজ চত্বরে সংঘর্ষে জড়িয়ে পড়েন ছাত্রলীগের দুই পক্ষের নেতাকর্মী। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও যুগ্ম সম্পাদক মাহফুজার রহমানসহ ১৩ নেতাকর্মী আহত হন। তাদের মধ্যে সজীব সাহা ও মাহফুজারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।