ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালের শৌচাগার থেকে জীবিত নবজাতক উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১২, ২০২৩ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: হাসপাতালের শৌচাগার থেকে জীবিত নবজাতক উদ্ধার

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শৌচাগার থেকে একটি জীবিত নবজাতক উদ্ধার করা হয়েছে। বর্তমানে শিশুটির চিকিৎসা চলছে। তবে শিশুটির মায়ের সন্ধান পাওয়া যায়নি।

শনিবার (১১ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে হাসপাতালের নতুন ভবনের পঞ্চমতলার মহিলা মেডিসিন ওয়ার্ডের শৌচাগার থেকে মেয়ে নবজাতকটি উদ্ধার করা হয়।চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মহিলা মেডিসিন ওয়ার্ডের স্বেচ্ছাসেবী রেশমা খাতুন বলেন, ‘রাত আড়াইটার দিকে এক রোগী শৌচাগারে যান। সেখানে বাচ্চার কান্নার আওয়াজ শুনে আমাদের জানান। আমি গিয়ে দেখি শৌচাগারের (কমোডের) মধ্যে নবজাতকের মাথা ও বাইরে দেহ। দ্রুত তাকে উদ্ধার করে জরুরি বিভাগের চিকিৎসা শেষে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।’তিনি বলেন, ধারণা করা হচ্ছে শৌচাগারেই বাচ্চাটি ভূমিষ্ট হয়েছে। তবে আমরা অনেক খোঁজাখুঁজি করেছি, বাচ্চার মাকে পাওয়া যায়নি।

হাসপাতালের আরএমও ফাতেম আকরাম বলেন, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সাবিনা ইয়াসমিন রেখার কাছে রেখে নবজাতকটির চিকিৎসা চলছে। তবে মাকে খুঁজে পাওয়া যায়নি। নবজাতকের পরিচয় শনাক্তে কাজ চলছে।চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশ বাচ্চাটির পরিচয় শনাক্তে কাজ করছে।