ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল বিএনপির ছাত্রদলের সভাপতিসহ শীর্ষস্থানীয় ২ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৪, ২০২৩ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিএনপির মহানগর ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম রনিকে খালার বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়েছে, এমন অভিযোগ করেন তার মা। এছাড়া সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রদলের সদস্যসচিব আহাদ হোসেন আবিরকেও একই এলাকার অপর একটি বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নেওয়া হয়।

 

মহানগর বিএনপির দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন এমন অভিযোগ করে সাংবাদিকদের বলেন, মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৪টার দিকে নগরীর স্ব-রোডের এলাকা থেকে এই দুই ছাত্রদল নেতাকে তুলে নিয়ে যাওয়া হয়।

রেজাউল করিম রনির মা রাশিদা জাহান সাংবাদিকদের জানান, ‘ভোর রাত ৪টার দিকে স্ব-রোডের আমার বোনের বাসা ময়ফুল মঞ্জিল থেকে ছেলে রনিকে র‌্যাবের পোশাক পরিহিত দুই সদস্যসহ সাদা পোশাকের বেশ কয়েকজন মিলে চোখ বেঁধে নিয়ে যায়। এ সময় ওই বাসায় উপস্থিত রনির খালাতো ভাই সায়েম অভিযান পরিচালনাকারীদের পরিচয় জানতে চাইলে তারা র‌্যাব এবং গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিচয়পত্র দেখায়। তবে ওই রাতের পর থেকে রনির আর কোনো খোঁজ মেলেনি।’

মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত মো. জাহিদুল রহমান রিপন দাবি করেন, রনিকে তুলে নেওয়ার সময় একই এলাকা থেকে সরকারি সৈয়দ হাতেম আলি কলেজ ছাত্রদলের সদস্য সাচিব আহাদ হোসেন আবিরকেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নেওয়া হয়।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম সাংবাদিকদের বলেন, আমাদের পুলিশ সদস্যদের মধ্যে কেউ অভিযান পরিচালনা করেনি। তাকে আমরা গ্রেপ্তারও করিনি। তবে কেউ অভিযোগ দিলে আমাদের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’