ঢাকাশনিবার , ১৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদ নির্বাচন : বরিশাল-৫ সদর আসনের রাজনীতির মাঠের উত্তাপ

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৮, ২০২৩ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের একাধিক মনোনায়ন প্রত্যাশী বরিশাল-৫ সদর আসনে। বিসিসি নির্বাচনে মনোনায়ন বঞ্চিত সেরনিয়াবাত সাদিক আব্দুল্লার মনোনায়ন পাওয়া নিয়ে চলছে নানা আলোচনা। অভ্যন্তরীণ কোন্দলের মধ্যে যে যার যার অনুসারীদের নিয়ে চালিয়ে যাচ্ছেন সভা-সমাবেশ, লবিং-তদবির। তবে অন্য মনোনায়ন প্রত্যাশীরা বলছেন, দল যাকে মনোনায়ন দেবে তার জন্যই কাজ করবেন তারা।

সাংগঠনিক কর্মসূচিগুলোতে তেমন একটা না থাকলেও নতুন মেয়র খোকন আব্দুল্লাহকে ঘিরে মাঠ গোছানোর চেষ্টা করছেন ২০১৮ সালে মনোনয়ন পাওয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল জাহিদ ফারুক শামিম। অন্যদিকে আগ থেকেই সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর দখলে রয়েছে রাজনীতির মাঠ। সরব বীর বিক্রম মাহবুবও। তবে এবার মনোনয়ন দেয়া নিয়ে তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া।

তবে, মনোনয়ন প্রত্যাশীরা বলছেন, কেন্দ্র যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবেন তারা।

এ দিকে বিএনপি নির্বাচনে গেলে এ আসনে মনোনয়ন চাইবেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবায়দুল হক চান ও আবু নাসের মো. রহমাতুল্লাহ। আর জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস ও অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল।