ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতাকর্মীদের সাজা চক্রান্তমুলক: রিজভী

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৩, ২০২৩ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বিএনপি নেতাকর্মীদের সাজা চক্রান্তমুলক: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দেয়ার পর এখন গায়েবি সাজা দেয়া হচ্ছে। বেশ কয়েক বছর আগে মৃত ব্যক্তি, গুম হওয়া ব্যক্তিদের বিরুদ্ধেও সাজা দেয়া হচ্ছে। এতে আবারও প্রমাণিত হলো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দেয়া সাজা চক্রান্ত মুলক এবং অবৈধ সরকারের নির্দেশেই দেয়া হচ্ছে। কিন্তু গায়েবি মামলা ও গায়েবি সাজা দিয়ে সরকারের শেষ রক্ষা হবে না।

বৃহস্পতিবার ৬ষ্ঠ দফা অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর ফকিরাপুল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকাল সাড়ে ছয়টা থেকে সাতটা পর্যন্ত ফকিরাপুল সড়কে অবস্থান নেন তারা।রিজভী বলেন, অবৈধ ক্ষমতাকে আর এক্সটেনশন করা যাবে না। জনগণের অধিকার আদায়ের আন্দোলন দমানো যাবে না। সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, সাবেক কাউন্সিলর নীলুফার ইয়াসমীন নিলু, কেন্দ্রীয় যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, সাবেক সহ সভাপতি ওমর ফারুক কাওসার, সহ সভাপতি আরিফুল ইসলাম, মাহবুব মিয়া, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আউয়াল, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সম্পাদিকা ফাতেমা তুজ জোহরা মিতু, ইডেন মহিলা কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, ঢাবি যুগ্ম সম্পাদক রাজু আহমেদসহ অনেকে।