ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল সিটি কলেজের অধ্যক্ষ সুজিত কুমারকে অব্যাহতি

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৮, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি কলেজের অধ্যক্ষ সুজিত কুমারকে অব্যাহতি।

বরিশাল সিটি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হাওলাদার মোহাম্মদ সাহাবুদ্দিনকে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক প্রজ্ঞাপন অনুযায়ী বরিশাল সিটি কলেজ (দিবা-নৈশ) এর গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ মশিউর রহমান খান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই সিদ্ধান্ত নেওয়া হয়। দীর্ঘ ৯ বছর পর সুজিত কুমার দেবনাথকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ থেকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিটি কলেজ গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ মশিউর রহমান খান। তিনি বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রেরিত প্রজ্ঞাপন অনুযায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথকে অব্যাহতি দেওয়া হয়েছে।

নতুন দায়িত্ব পাওয়া ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাওলাদার মোহাম্মদ সাহাবুদ্দিন বলেন, অফিস আদেশের পর থেকে কলেজের দায়িত্ব পালন শুরু করেছেন। তবে সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথ তাকে দায়িত্ব বুঝিয়ে দেননি।

জানা গেছে, গত ২৬ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ০৭ (১৫২৫) এবং ১৫ জুন ০৭ (ব-২২৯) নং স্বারকে বরিশাল সিটি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথকে অব্যাহতি প্রদানে প্রজ্ঞাপন জারি করে। সেই প্রজ্ঞাপন অনুযায়ী আজ (২৭ নভেম্বর) সোমবার কলেজ গভর্নিং বডি এ সিদ্ধান্ত গ্রহণ করে।