ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ডাক্তার জগদ্বীশের খামখেয়ালিপনায় নষ্ট হলো পুলিশের লাখ টাকার ঔষধ!

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৩০, ২০২৩ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালের ডাক্তার জগদ্বীশের খামখেয়ালিপনায় নষ্ট হলো পুলিশের লাখ টাকার ঔষধ।

বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে লক্ষ লক্ষ টাকার ঔষধ ফোর্সের রোগীদেরকে না দিয়ে তা নষ্ট করার অভিযোগ উঠেছে পুলিশ হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার জগদ্বীশ চন্দ্র মিস্ত্রীর বিরূদ্ধে। ফলে এসব ঔষধ মেয়াদোত্তীর্ন হয়ে যায়।

আজ বৃহস্পতিবার দুপুরে সকলের অগোচরে এ সব ঔষধ বস্তাবন্দি করে ফেলে দেওয়ার চেষ্টার খবরে সংস্লিষ্ট মহলে তোলপাড় সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক পুলিশ কর্মকর্তা ও সদস্য বলেন, আমাদের ও পরিবারে সদস্যদের অসুস্থতার সময়ে ঔষধ সাপ্লাই থাকার পরও দেওয়া হয়নি। ফলে পুলিশ সদস্যরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছে। পর্যাপ্ত ঔষধ থাকার পরও আমাদেরকে তা না দিয়ে কিনিয়ে আনা হয়েছে। হাসপাতালের তত্বাবধায়ক ডা. জগদ্বীশ বাবাুর খামখেয়ালিপনায় এ সব হয়েছে। পুলিশ হাসপাতালের চিকিৎক হয়েও তিনি আসলে পুলিশ বিদ্বেষী। দীর্ঘ বছর একই হাসপাতালে কর্মরত থাকার সুবাদে তিনি প্রভাব বিস্তার করে এ সব অপকর্ম চালিয়েছেন।

তাছাড়া কয়েক মাস আগেও এভাবে আরো কয়েক বস্তা ঔষধ ফেলে দেওয়া হয়েছে বলে জানা গেছে। পুলিশ সদস্যরা বলছেন, উর্ধ্বতন কর্তৃপক্ষ খতিয়ে দেখলে বেড়িয়ে আসবে থলের বিড়াল।

এ বিষয়ে বরিশাল পুলিশ হাসপাতালের তত্বাবধায়ক ডা. জগদ্বীশ চন্দ্র মিস্ত্রী বলেন, আমরা নিয়ম অনুযায়ী রোগীদেরকে ঔষধ দিয়েছি। কয়েক লাখ টাকার ঔষধ মেয়াদোত্তীর্ন হয়েছে। এগুলো নিয়ম মেনেই ডেষ্ট্রয় করা হচ্ছে।