ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল-৪ আসন : স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন, এমপি পংকজ নাথ

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৩০, ২০২৩ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল-৪ আসন : স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন, এমপি পংকজ নাথ।

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পংকজ নাথ। এ আসনে এবার নৌকার মনোনয়ন পেয়েছেন দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ।

আজ বৃহস্পতিবার দুপুরে অনলাইনে এমপি পংকজ মনোনয়নপত্র জমা দেন। বরিশাল জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের কন্ট্রোলরুমের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম সাংবাদিকদের রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। এমপি পংকজ হিজলা ও মেহেন্দীগঞ্জে আওয়ামী লীগের সঙ্গে বিরোধে জড়িয়ে গত বছর দলীয় পদ হারান। জেলা আওয়ামী লীগের সঙ্গেও তার বিরোধ ছিল। যদিও বরিশাল-৪ আসনের ইউনিয়ন পর্যায়ে এমপি পংকজের জনপ্রিয়তা রয়েছে।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়ায় গত কয়েকদিনে হিজলা ও মেহেন্দীগঞ্জে পংকজ অনুসারীরা নানা ভাবে হয়রানি ও হামলার শিকার হন। আজ বৃহস্পতিবারও মেহেন্দিগঞ্জ পৌর শহরে রসিক চন্দ্র (আর. সি) কলেজে ঢুকে অফিস সহকারী কাম হিসাব সহকারী বিকাশ দেবনাথকে মারধর করেছে পংকজ বিরোধীরা। বিকাশ দেবনাথ স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ নাথের নিকটাত্মীয় (ভাইয়ের ভায়রা ছেলে)। এ বিষয়ে জানতে এমপি পংকজকে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।