ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩

হামলা করলে মামলা হবেই: ওবায়দুল কাদের

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১১, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: হামলা করলে মামলা হবেই: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হামলা করলে মামলা হবেই। বিচার হবেই।

তিনি বলেন, আপনি পুলিশ পিটিয়ে মারবেন, বিচারপতির বাসভবনে হামলা করবেন আর আপনার বিরুদ্ধে হবে না এটা কেমন কথা?

বিএনপির কয়েকটি সাংগঠনিক পদে রদবদল
সোমবার (১১ ডিসেম্বর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভায় বক্তিতাকালে তিনি ইসি ববাবর প্রশ্ন রাখেন। একই সময় গণমাধ্যমের ভূমিকা নিয়েও কথা বলেন তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এই যৌথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় ওবায়দুল কাদের বলেন, বারবার একটা কথা বলি, আমরা অতিরিক্ত কিছু চাই না। আমরা দল হিসেবে আমরা দল হিসেবে যা প্রাপ্য তাই দিন। আপনারা বিরোধী দলকেও কাভার করুন। সেখানে বাধা দেবার কিছু নেই। অত্যন্ত দুঃখ নিয়ে একটা কথা বলছি। দক্ষিণ গেটে মানবাধিকার দিবস উপলক্ষে বিশাল সমাবেশের আয়োজন করেছিলাম, নির্বাচন কমিশনে চিঠি দিয়েছিলাম। নির্বাচন কমিশন আমাদের বারণ করেছে। আমরা তাদের কথা সম্মানের সাথে রেখেছি।

তিনি বলেন, কিন্তু প্রেস ক্লাবের সামনে কিভাবে দিলেন, আমরা জানি না। আমরা পেলাম না, নির্বাচনের পক্ষের শক্তি, কিন্তু যারা বিরোধী তাদের কেন এই অনুমতি দেয়া হলো? এটা হয় না। নির্বাচিন বিরোধীদের এই আশ্রয়, প্রশ্রয়টা কেন দিলেন? তাদের কাছে আমার প্রশ্ন, এটা ন্যায় বিচার হলো?

কাদের বলেন, আপনি আমাকে দিলেন না, আমি নির্বাচন নির্বাচন করছি। আর যারা নির্বাচনকে বানচাল করতে চায়, তাদের অনুমতি দিলেন। আমি কিছু বলছি না, আমি আপনাদের কাছে প্রশ্ন রাখলাম।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ইলেকশনে সবাই নমিনেশন পাননি। নমিশনের তো একটা সংখ্যা আছে, বাহিরে তো দেয়া যাবে না। এ নিয়ে অনেকের দুঃখ আছে। তারপরও নেত্রী একটা সুযোগ দিয়েছেন স্বতন্ত্র নির্বাচন করার। এখানে মল্য যুদ্ধ করা যাবে না।