ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

এমপি হতে চান সাংবাদিক আসাদ : বরিশাল ৪-৫ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করলেন

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৯, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: এমপি হতে চান সাংবাদিক আসাদ : বরিশাল-৪-৫ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করলেন

দ্বাদশ সংসদ নির্বাচনে বরিশালের দুটি আসন থেকে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের হয়ে নির্বাচন করার কথা জানিয়েছেন সাংবাদিক আসাদুজ্জামান।

সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, সাংবাদিক আসাদুজ্জামান বরিশাল-৪ আসনে (হিজলা-মেহেন্দিগঞ্জ) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া তিনি বরিশাল-৫ (সদর) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার (২৯ নভেম্বর) সাংবাদিক আসাদুজ্জামান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিক আসাদুজ্জামান বলেন- প্রান্তিক ও তৃণমূল পর্যায়ের মানুষের সেবা করার সুযোগ আছে বলে নির্বাচনে প্রার্থী হয়েছি। তৃণমূল মানুষের সেবা করার জন্য সংসদ সদস্য পদটি আমার কাছে উত্তম বলে মনে হয়। শহরতলীর সকল সমস্যা সমাধান করে বরিশালকে শান্তির নিবাস হিসেবে গড়ে তোলাই আমার মূল লক্ষ। আমি সংসদ সদস্য পদে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী হয়ে লড়বো। কোন অপশক্তি আমাকে পিছু হটাতে পারবে না। পাশাপাশি বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের হয়ে বরিশাল-৪ আসনে (হিজলা-মেহেন্দিগঞ্জ) মনোনয়নপত্র সংগ্রহ করেছি। এ দুই আসন থেকেই আমি একা নির্বাচনে অংশগ্রহণ করার চিন্তা-ভাবনা থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি।

সাংবাদিক আসাদুজ্জামান মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানাধীন একটি গ্রামের সন্তান। বর্তমানে তিনি শহরের ১৭ নম্বর ওয়ার্ডের ভোটার এবং আগরপুর রোডে বসবাস করছেন।

প্রসঙ্গত, গত জুনের বরিশাল সিটি নির্বাচনে মেয়র পদেও প্রার্থী হয়েছিলেন সাংবাদিক আসাদুজ্জামান। ২০২২ সালের সেপ্টেম্বরে তিনি বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। তখনকার সময় ক্ষমতাসীন দলের প্রভাবশালী নেতাদের চাপে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর প্রতি সমর্থণ জানিয়ে মনোয়নয়ন প্রত্যাহার করতে বাধ্য হন।