ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নিজের শরীরে আগুন দিলেন কলেজ শিক্ষার্থী

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৫, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: নিজের শরীরে আগুন দিলেন কলেজ শিক্ষার্থী

ফেনীতে আত্মহত্যার উদ্দেশ্যে এক কলেজ শিক্ষার্থী নিজের শরীরে আগুন দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের লক্ষিয়ারা ইসলামিয়া ফাজিল মাদরাসা ও হাই স্কুলের গেটের ভেতর এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

নিজের শরীরে আগুন দেওয়ার কথা সাংবাদিকদের কাছে স্বীকার করেছেন ওই শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, লক্ষিয়ারা ইসলমিয়া ফাজিল মাদরাসা ও হাই স্কুলের সামনে বসা এক ফল ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দগ্ধ শিক্ষার্থীর। সম্পর্ক নিয়ে তাদের মধ্যে টানাপোড়েন চলছিল। আজ সকালে ওই শিক্ষার্থী নিজের শরীরে আগুন ধরিয়ে দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুর রহমান বলেন, আগুনে শিক্ষার্থীর শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা বলেন, একজন শিক্ষার্থী আগুনে দগ্ধ হওয়ার ঘটনা জানতে পেরেছি। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।