ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকারের আমলে বাবুগঞ্জ-মুলাদীতে তিন শত কোটি টাকার উন্নয়ন হয়েছে : এমপি টিপু

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৫, ২০২৩ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বর্তমান সরকারের আমলে বাবুগঞ্জ-মুলাদীতে তিন শত কোটি টাকার উন্নয়ন হয়েছে, : এমপি টিপু

বর্তমান সরকারের আমলে বাবুগঞ্জ-মুলাদীতে ব্যাপক উন্নয়ন হয়েছে। বাবুগঞ্জ-মুলাদীতে তিন শত কোটি টাকার উন্নয়ন হয়েছে, এখনো উন্নয়নের কাজ চলমান রয়েছে। বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। সারাজীবন আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে বাবুগঞ্জ-মুলাদী উন্নয়নে কাজ করে যাব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রবিবার বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের জাতীয় পার্টি আয়োজিত উঠান বৈঠকে বরিশাল ৩ (বাবুগঞ্জ মুলাদী) আসনে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি ৭ জানুয়ারির নির্বাচনে লাঙ্গল প্রতীকের পক্ষে ভোট চান ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

উঠান বৈঠকে তিনি বলেন, বিগত সময়ে আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়েছিলাম। আমি সব সময় চেয়েছি বাবুগঞ্জ-মুলাদীবাসী যেন নিরাপদ, শান্তি ও স্বস্তিকে থাকেন। এ অঞ্চল যেন উন্নয়নে এগিয়ে যায়। সেই লক্ষ্যে আমি বিভিন্ন উন্নয়ন কাজ করেছি। আগামী দিনেও আমি আপনাদের সেবক হয়ে সেবা করতে চাই। নির্বাচনে অনেকেই আসবে ভোট চাইতে কিন্তু ভোট হয়ে গেলে তারা আর আপনাদের পাশে থাকে না, এলাকার খোঁজখবর রাখে না। তারা বসন্তের কোকিলের মতো। মাটি ও মানুষের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। স্বার্থ ফুরিয়ে গেলে তাদের দেখা মেলে না আর। তাদের কারণে সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয় না। আমি জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করেছি। সারাজীবন আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে উন্নয়নে কাজ করে যাব।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মকিতুর রহমান কিছলু, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক বাবুল আকন,
বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহুরুল হাসান অরুণ, রহমতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জেলানী সাজাওয়াল, রহমতপুর ইউনিয়ন যুব সংহতি নেতা মাইনুল হোসেন, মোঃ রাকিব হাসান, রহমত ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাওন, ছাত্র সমাজের নেতা মোঃ কাইয়ুমসহ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।