ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির মৃত্যু

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৫, ২০২৪ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগের পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর পঞ্চায়েত (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি, তিনি পিরোজপুর-৩ আসনে কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজের কর্মী ছিলেন। নিহত জাহাঙ্গীর উপজেলার বাদুরা গ্রামের তোতাম্বর পঞ্চায়েতের ছেলে।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর।

নিহতের ভাইয়ের ছেলে এবং গ্রাম পুলিশ শাহ আলম জানান, বুধবার বিকেলে বাড়ি থেকে বাদুরা বাজারে যাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে জাহাঙ্গীরকে।

এরপর স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে থেকে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই জাহাঙ্গীরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে আটটার দিকে মারা যান জাহাঙ্গীর।

শাহ আলমের দাবি ঈগল প্রতীকের আরেক স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য রুস্তুম আলী ফরাজির লোকজনই তার চাচাকে হত্যা করেছে।

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে জাহাঙ্গীরের সাথে স্থানীয় আরেকটি পক্ষের দ্বন্দ্ব ছিল। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরিও দায়ের করা হয়েছিল।

এ বিষয়ে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী ফরাজীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

মঠবাড়িয়া থানার ওসি মো: শফিকুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে।