ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল জেলার মধ্যে শ্রেষ্ঠ থানা মেহেন্দিগঞ্জ : শ্রেষ্ঠ ওসি মোঃ ইয়াছিনুল হক ও শ্রেষ্ঠ এসআই মিঠু আহম্মেদ

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ১০, ২০২৪ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

রাজিব তাজ  :: অন্যায় ও অবিচারের বিরুদ্ধে সর্বদাই ছিলেন সোচ্চার এবং অপরাধীর জন্য ছিলেন ভিন্ন রকম এক আতঙ্ক।

প্রতিমাসেই জেলার মধ্যে সামগ্রিক কাজের উপর ভিত্তি করে শ্রেষ্ঠত্বের লড়াই করতে হয় জিততে এবং সুনাম অক্ষুণ্ণ রাখতে। কিন্তু এরই ধারাবাহিকতায় এবারই প্রথমবারের মতো শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ও কার্যক্রমের দিক থেকে এগিয়ে রাখলেন মেহেন্দিগঞ্জ থানাকে ও এগিয়ে থাকলেন অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক নিজেও।

বরিশাল জেলার ১০টি থানার মধ্যে মেহেন্দিগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হয়েছে বেশ কয়েকটি ক্যাটাগরির উপর ভিত্তি করে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা, মামলা নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, ডাকাতি প্রস্তুতির আসামি গ্রেফতার ও অস্ত্র উদ্ধারসহ সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে পয়েন্ট ভিত্তিক মূল্যায়ণ করা হয়।

উক্ত কার্যক্রমের মুল্যায়নে মেহেন্দিগঞ্জ সার্কেল, বরিশাল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জি. এম. মাজহারুল ইসলামকে বরিশাল জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার এবং মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক কে বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং এসআই মোঃ মিঠু আহম্মেদ কে জেলার শ্রেষ্ঠ এসআই এবং এএসআই মোঃ হাছান কে জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে ঘোষণা করেন জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, বিপিএম।

 

মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক বলেন, জেলার উর্ধ্বতন কর্মকর্তাদেরকে মেহেন্দিগঞ্জ থানার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। একই সাথে ধন্যবাদ জানাচ্ছি মেহেন্দিগঞ্জ থানার সকল জনগণকে যারা বিভিন্নভাবে সহায়তা করে আমাদের এই শ্রেষ্ঠত্ব অর্জনে সহযোগিতা করেছেন। আমাদের এই সম্মাননা আমাদের কাজ করার স্পৃহা তৈরি করে এবং কাজের গতি বৃদ্ধি করে, তবে আমাদের দ্বায়িত্ব বোধ আরো বেড়ে গেছে, সাধারণ জনগণ আমাদের কাছে বেশি কিছু চায় না। শুধু আন্তরিকতা ও ভালোবাসা চায় এবং আমরা সর্বোচ্চ টা চেষ্টা করবো তাদের সহযোগিতা করার জন্য। তবে একই সাথে শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ এসআই(নিঃ) এবং শ্রেষ্ঠ এএসআই(নিঃ) নির্বাচিত করা এবারই প্রথম হয় বলে জানান ওসি মোঃ ইয়াছিনুল হক।