ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার মুক্তির লিফলেটসহ ৯টি তাজা বোমা উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৬, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক  :: ডুমুরিয়া উপজেলায় খালেদা জিয়ার মুক্তির লিফলেট ও টেকব্যাক বাংলাদেশ লেখা লিফলেটসহ ৯টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। এর আগে একাধিক বোমা বিস্ফোরণেরও ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আটলিয়া ইউনিয়ন পরিষদের পাশে এই ঘটনা ঘটে।

 

পথচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ২৬ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে আটলিয়া ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে ছয় থেকে ৭টি বোমা বিস্ফোরণ করে দূর্বৃত্তরা কিছু লিফলেট ও একটি বোমা ভর্তি ব্যাগ ফেলে মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায়। মাথায় হেলমেট থাকায় কাউকে চিনতে পারেনি বলেও জানিয়েছেন তারা।

আটলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতাপ রায় জানিয়েছেন, প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষে আমরা বাজারের ভূমি অফিস মোড়ে অগ্রণী যুবসংঘ ক্লাবে নেত্রীরা মিলে মিটিং করছিলাম। এ সময় বিকট শব্দ শুনে আমরা আতঙ্কিত হয়ে বাইরে বের হয়ে দেখি মানুষ দৌড়াচ্ছে।

ডুমুরিয়া থানার ওসি (অপারেশন) কবিরুল হোসেন ঘটনা নিশ্চিত করে জানিয়েছেন, ৬ থেকে ৭টি বোমা বিস্ফোরণ হয়েছে এবং ৯টা তাজা বোমা ও টেকব্যাক বাংলাদেশ লেখা লিখলেট উদ্ধার করেছি। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছেন তিনি।