ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

স্বামির সঙ্গে কথা কাটাকাটির জের ধরে গৃহবধুর আত্মহত্যা

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ২১, ২০২৪ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: স্বামির সঙ্গে কথা কাটাকাটির জের ধরে গৃহবধুর আত্মহত্যা

রাজধানীর বাড্ডার একটি বাসায় জান্নাতুল ইসলাম রিয়া (২১) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে স্বজনরা বলছেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। ঘরের দরজা ভেঙে তারা দেখেন, গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন রিয়া। রোববার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে রিয়াকে তার স্বজনেরা মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারাম থানার কদমতলী গ্রামের বাসিন্দা কাওছার আলমের মেয়ে জান্নাতুল ইসলাম রিয়া। বাবা-মার সঙ্গে পূর্ব বাড্ডা নাজমা বেগমের দ্বিতীয়তলা বাড়িতে ভাড়া থাকতেন তিনি। একই এলাকার সাইফ আহমেদ সজলের সঙ্গে বিয়ে হয় রিয়ার। স্বজল জাপান প্রবাসী। এক ভাই এক বোনের মধ্যে রিয়া বড়।

হাসপাতালের মৃত রিয়ার মা রতনা বেগম বলেন,রিয়ার ছোটবেলা থেকেই মানসিক সমস্যা ছিল। কাউন্সেলিং চলছিল তার। সকালে মোবাইলফোনে স্বামী সজলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর রুমের দরজা বন্ধ করে দেয়। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায় রিয়া গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে। বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা বলেন, বাড্ডা এলাকায় এক নারী গলায় ফাঁসি দিয়ে মারা গেছেন। এমন সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালে এসেছি। স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে।