ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল নগরীতে ট্রাকচাপায় নিহত, ১

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ২৬, ২০২৪ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে ট্রাকচাপায় নিহত, ১।

বরিশাল নগরের রূপাতলী এলাকায় রডবাহী ট্রাকের চাপায় স্কুটি চালক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন স্কুটিতে থাকা এক তরুণী। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী।

নিহত যুবক গাজীপুরের পশ্চিম বরুলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে জুবায়ের রহমান আদনান (৪০)। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম গেটের বিপরীতে মুড অন নামের একটি রেস্তোরাঁর ব্যবস্থাপক ছিলেন বলে জানিয়েছেন সঙ্গে থাকা আহত তরুণী মেহনাজ জাহান মৌমি (২৯)। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৌমি ওই রেস্তোরাঁর মালিক ও বরিশাল নগরের ফরেস্টার বাড়ি বাদামতলা এলাকার মো. জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

মৌমির বরাতে পরিদর্শক আমানুল্লাহ আল বারী বলেন, তারা রেস্তোরাঁ থেকে স্কুটিতে বরিশাল নগরের নিজ বাসার উদ্দেশ্যে ফিরছিলেন। নগরের রূপাতলী চান্দু মার্কেট এলাকা পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে যান। এ সময় পেছনে থাকা ট্রাকের চাপায় তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার পর ট্রাকের চালক খুলনার দৌলতপুর কালিবাড়ি এলাকার ভাড়াটিয়া ও পিরোজপুরের কাউখালী উপজেলার মুক্তারকাঠি প্যাদার বাড়ির মৃত রুস্তম আলীর ছেলে হাফিজুর রহমানকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়াও ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক আমানুল্লাহ। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মিরাজ মোল্লা বলেন, মেডিকেলে আনার পর চিকিৎসক আদনানকে মৃত ঘোষণা করেন। আহত মৌমি হাসপাতালে চিকিৎসাধীন।