ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

থানার মধ্যে বিষপান করে আত্মহত্যার চেষ্টা তরুণীর

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৩০, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: থানার মধ্যে বিষপান করে আত্মহত্যার চেষ্টা তরুণীর

ঝালকাঠিতে থানায় বসে এক তরুণী বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে ঝালকাঠি সদর থানায় আত্মহত্যার চেষ্টা চালান। পুলিশ ওই তরুণীকে দ্রুত ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে ওয়াশ করলে প্রাণে বেঁচে যান তিনি। বর্তমানে ওই তরুণী সুস্থ আছেন।

ঝালকাঠি সদর উপজেলার একটি গ্রামে স্বামীর সঙ্গে বসবাস করেন ওই তরুণী। তাদের একটি শিশু সন্তান রয়েছে। সম্প্রতি একই গ্রামের শামীম নামে এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে তিনি। এক পর্যায়ে স্বামী ও সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। পুলিশ প্রেমিক শামীম ও তরুণীকে সদর উপজেলার নথুল্লাবাদ এলাকা থেকে আটক করে থানায় নিয়ে যায়। থানায় নারী ও শিশু ডেস্কে রাখা হয় তরুণীকে, আর হাজত খানায় রাখা হয় শামীমকে। শামীমকে রেখে স্বামীর সঙ্গে যেতে ওই তরুণীকে পরিবার ও পুলিশ চাপ প্রয়োগ করে। এ সময় মেয়েটির সঙ্গে থাকা বিষের বোতল বের করে তা পান করেন। পুলিশ দ্রুত তাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওয়াশ করে বিষ বের করে ফেলেন।

ওই তরুণী বলেন, ‘আমি শামীমকে ভালোবাসি। তাঁর সঙ্গেই যেতে চাই। এ ছাড়া আমার কোনো কথা নেই।’

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে শামীম ও ওই তরুণীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে থানার মধ্যে একটি দুর্ঘটনা ঘটে। ওই তরুণীকে ওয়াশ করে বিষ বের করে ফেলা হয়েছে। আপাতত তিনি সুস্থ আছেন। এ ব্যাপারে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।