ঢাকারবিবার , ২৯ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে বিএনপির গণসমাবেশে সংঘর্ষে আহত ২৫ আনসার সদস্য

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৯, ২০২৩ ৩:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: রাজধানীতে বিএনপির গণসমাবেশে সংঘর্ষে আহত ২৫ আনসার সদস্য।

রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে দুষ্কৃতকারীদের হামলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৫ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

শনিবার (২৮ অক্টোবর) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (প্রকল্প ও প্রশিক্ষণ) মো. জাহিদুল ইসলাম এতথ্য জানান।

তিনি বলেন, কাকরাইল মোড়ে ডিউটিরত অবস্থায় আনসার সদস্য হোসেন আলী অতর্কিত হামলার শিকার হন। তিনি চোখ ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তার মাথায় পাঁচটি ও কপালে চারটি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন অংশে ক্ষত হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

কমলাপুরে বিআরটিসি বাস ডিপোতে কিছু দুষ্কৃতকারী প্রবেশ করতে চাইলে দায়িত্বরত আনসার সদস্যরা বাধা দেন। এতে দুষ্কৃতকারীরা আনসার সদস্যদের ওপর হামলা চালান। এতে একজন আনসার সদস্য ইটের আঘাতে আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে নিজেদের জীবন বাঁচাতে আনসার সদস্যরা শটগান থেকে গুলি ছুড়ে দুষ্কৃতকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

 

জাহিদুল ইসলাম আরও বলেন, রাজধানীর পল্টনে দুষ্কৃতকারীরা ইট-পাটকেল নিয়ে পুলিশ ও আনসার সদস্যদের ওপর হামলা করে। এতে সেখানে দায়িত্বরত আনসার সদস্যদের মধ্যে বেশ কয়েকজন আহত হন। তাদের মধ্যে অঙ্গীভূত আনসার সুমন আলী বুকে মারাত্মক আঘাত পান।