ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০২৪

নিত্যপণ্যসহ সব জিনিসের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে: রিজভী

ক্রাইম টাইমস রিপোর্ট
মার্চ ২৫, ২০২৪ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: নিত্যপণ্যসহ সব জিনিসের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ভোট চুরি করে, ভোট ডাকাতি করে ক্ষমতায় আছে। তারা লুটপাট আর দুনীতি করে দেশকে ফোকলা করে দিয়েছে। দেশের মানুষ আজ ভালো নেই। গ্যাস, বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে, নিত্যপণ্যসহ সব জিনিসের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে।দেশের জনগণ এখন খুবই কষ্টে দিনযাপন করছে। শুধু ভালো আছে লুটেরা ক্ষমতাসীন গোষ্ঠী। আর লুটেরা গোষ্ঠীর দালালি করছে প্রতিবেশী দেশ যার সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক।
রমজানে নিত্য-প্রয়োজনীয় দ্রব্যের দাম অস্বাভাবিক বাড়ানোর প্রতিবাদে শিক্ষক পরিবারের পক্ষ থেকে সোমবার ডিআরইউতে শিক্ষক কর্মচারী ঐক্যজোট আয়োজিত ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।রিজভী আহমেদ বলেন, কেন দেশের জনগণ ভারতীয় পণ্য বর্জন করছে এজন্য ওবায়দুল কাদের সাহেবরা আবোল তাবোল বলছেন। প্রতিদিন তারা একটার পর একটা কাহিনী করছেন, একটার পর একটা হুমকি দিচ্ছেন।

তিনি বলেন, যতই হুমকি ধামকি দেন না কেন আমরা অন্যায়ের প্রতিবাদ করবো, আমরা আর মামুরার ডামি নির্বাচনের প্রতিবাদ করবোই। জনগণকে থামিয়ে রাখা যাবে না।শিক্ষক কর্মচারী ঐক্যজোটের আহ্বায়ক ও বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল, সহ আইন সম্পাদক জয়নাল আবেদীন মেজবাহ, শিক্ষক নেতা জাকির হোসেন, সহকারী শিক্ষকদের আহ্বায়ক আকতারুল আলম মাস্টার, মাওলানা দেলোয়ার হোসেন ও রোকয়ো বেগম।