ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চরামদ্দিতে এক নারীর কর্মকান্ডে ক্ষুব্ধ এলাকাবাসী

ক্রাইম টাইমস রিপোর্ট
মার্চ ২৭, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: চরামদ্দিতে এক নারীর কর্মকান্ডে ক্ষুব্ধ এলাকাবাসী।

বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকায় রাহিমা ওরফে ফেরদৌসী নামে এক নারীর বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ড, মাদক বিক্রি,সহ এক বৃদ্ধাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ওই নারী উপজেলার চরামদ্দির উত্তর কাঁটা দিয়ার বাকলা গ্রামের বাসিন্দা।
তার এহেন কর্মকাণ্ডে শত শত অভিযোগ রয়েছে বলে এমনটা জানিয়েছেন এলাকার স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মোল্লা।

তিনি আরো জানান রাহিমা নামে ঐ নারী এলাকায় বিভিন্ন সমাজ বিরোধী কাজকর্ম করে, তার মেয়ে ইয়াবাও মাদকের বড় একজন ব্যবসায়ী। তিনিও এসব কিছুর সাথে জড়িয়ে পড়েছে, প্রতিনিয়ত তার বিরুদ্ধে অনেক অভিযোগ আসে। বিষয়টি বাকেরগঞ্জ থানা ও অবগত রয়েছে।
হামলায় আহত বিউটি জানান, আমার পুত্রবধূ নিয়ে রাহিমা কটুক্তি করে বিভিন্ন অপবাদ দেয়,
আমি প্রতিবাদ করতে গেলে গত সোমবার বিকেল ৪ টার দিকে আমাকে বেদম মারধর ও কামড়ে রক্তাক্ত করে রাহিমা ও তার সহযোগী ইতি, শিল্পী সহ কয়েকজন। বিউটি উত্তর কাঁটা দিয়া এলাকার বাকলা গ্রামের সেলিম হাওলাদারের স্ত্রী।
বিউটি আরও জানান, রাহিমা একজন খারাপ নারী, তার একাধিক বিয়ে রয়েছে। রাহিমার বিরুদ্ধে কেউ সত্য কথা বললে সে কাউকে ছাড়েনা। হামলা মামলার ভয় দেখায়। রহিমার মেয়ে সোনিয়া একজন মাদক কারবারি আর রাহিমা পাচারকারী।
এলাকাবাসীর অনেকেই অভিযোগ করেন, রাহিমার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। সে নিয়ম কানুন তোয়াক্কা করে না।
এ বিষয়ে রাহিমা জানান, এসব কিছু মিথ্যা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। বরং বিউটি আমাকে মারধর করেছে।

এই ঘটনায় বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান, অনেক অভিযোগ মৌখিক ভাবে পাই, তবে লিখিতভাবে পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।