ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

জনতার কাতারে থেকে সদর উপজেলাবাসীর সেবা করতে চাই : এসএম জাকির

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ২, ২০২৪ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন বলেছেন, আমার কাছে ধনী-গরিব কোন ভেদাভেদ নেই, আমি সেবা করতে এসেছি। জনতার কাতারে থেকে সদর উপজেলাবাসীর সেবা করতে চাই। এজন্য আমি সদর উপজেলার প্রতিটি নাগরিকের দোয়া চাই।

সোমবার (১এপ্রিল) বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের গনপাড়া এলাকায় সাধারণ মানুষের সাথে কুশলবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এসএম জাকির বলেন, আপনারা আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে আমি সদর উপজেলাকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে পরিনত করবো। এখানে কোন চাঁদাবাজ, রংবাজের স্থান হবে না। সকলকে সাথে নিয়ে আমি একটি আধুনিক উপজেলা গড়তে চাই।

তিনি বলেন, অনেক প্রার্থী নির্বাচনের পরিবেশ ঘোলা করার জন্য নানাভাবে চেষ্টা করছেন। তারা চাচ্ছে যাতে আমি নির্বাচন থেকে সরে দাড়াই এতে তাদের অনেক সুবিধা হয়। কিন্তু আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কোন সুযোগ নেই, কারন আমার শক্তি সাধারণ মানুষ আমি তাদের নিয়েই এগিয়ে যেতে চাই।

গণসংযোগকালে সাবেক ছাত্রনেতা ও এসএম জাকির হোসেন নির্বাচনী পরিচলনা কমিটির সমন্বয়ক এডভোকেট আবুয়াল মাসুদ মামুন, বরিশাল মহানগর ১৬নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি, কাশিপুর ইউনিয়নের ৫ং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল, সাবেক ইউপি সদস্য রাশেদ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।