ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

তেলবাহী লরিতে আগুন : মৃত ৩

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ৩, ২০২৪ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: সাভারে তেলবাহী লরিতে আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৩।

ঢাকার সাভারের হেমায়েতপুরে তেলবাহী লরি উল্টে আগুনের ঘটনায় দগ্ধ হেলাল (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ জনে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, ওই ব্যক্তির শরীরের ১০০ শতাংশ পুড়ে গিয়েছিল। এর আগে সকালে নজরুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মঙ্গলবার সকালে এ ঘটনায় দগ্ধ ৮ জনকে বার্ন ইউনিটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এদের মধ্যে সাকিবের শরীরের ১০০ শতাংশ, মিলন মোল্লার ৫৪ শতাংশ, শিশু মিমের ২০ শতাংশ, আল আমিনের ১০ শতাংশ, নিরঞ্জনের ৮ শতাংশ ও আব্দুস সালামের ৫ শতাংশ দগ্ধ হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার (২ মার্চ) ভোরে সাভারের হেমায়েতপুরের জোড়পুল এলাকায় একটি তেলবাহী লরি উল্টে আগুন ধরে যায়। আগুনে ৪টি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইকবাল নামের একজন নিহত হন। পরে সকাল ৭টার আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এছাড়া, এ ঘটনায় আরও আটজন দগ্ধ হন।