ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যার চেষ্টা

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ৩, ২০২৪ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যার চেষ্টা

কালকিনি উপজেলার শিকারমঙ্গল এলাকায় খুশি খানম নামে সদ্য তালাকপ্রাপ্ত এক নারী মিথ্যা মামলার যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।
এ সময় পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
খুশি খানম কালকিনি উপজেলার চর পতেহ বাহাদুর গ্রামের প্রবাসী মনিরুজ্জামান চুন্নুর মেয়ে।
খুশির মা খাদিজা বেগম জানান,
গত বছরের ডিসেম্বরের ২০ তারিখ মাদারীপুর আদালত থেকে আমার বাসায় একটি সমন আসে। সমনের মাধ্যমে জানতে পারি, ব্রাহ্মণবাড়িয়া আদালতে আমার মেয়ে খুশি খানম, , ছেলে শামীম, ও স্বামী মনিরুজ্জামান চুন্নুর বিরুদ্ধে সাত কোটি টাকার লেনদেন সংক্রান্ত একটি মামলা দায়ের হয়েছে। এই মামলায় খুশির সাবেক সদ্য তালাকপ্রাপ্ত স্বামী মাসুদকে ১ নং আসামি করা হয়েছে।
মামলায় মিথ্যা ষড়যন্ত্রমূলক আমার পরিবারকে জড়ানো হয়েছে। আমরা এই মামলার কোন বিষয়ের সাথে জড়িত না, এমনকি মামলার বাঁদিকে ও আমরা চিনি না।
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার ইসলামপুর গ্রামের রমজান আলীর ছেলে নাসির উদ্দিন এই মামলার বাদী। তিনি উদ্দেশ্য জনিতভাবে আমাদেরকে মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে।
মিথ্যা মামলার যন্ত্রণা সহ্য করতে না পেরে আমার মেয়ে গত ২ মে সকাল ১১ টার দিকে তার রুমে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছেন। আমার মেয়ের কিছু হলে আমি নাসিরুদ্দীনকে দায়ী করিব।
তিনি আরো জানান, আমরা মিথ্যা মামলার মোকাবেলা করতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে গেলে সেখানেও আমরা বাদী ও তাদের সহযোগী সন্ত্রাসীদের হুমকির মুখে পড়ি।
আদালতে যখনই যাই তখনই বাদী ও তাদের লোকজন আমাদেরকে বিভিন্ন ভয়-ভীতি দেখায়। আমরা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি
এ বিষয়ে কালকিনি থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা বিষয়টি মাত্র শুনলাম। তবে অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।