ঢাকাবুধবার , ৭ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে মন্দির পাহারায় ইসলামী আন্দোলনের কর্মীরা

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ৭, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: শেখ হাসিনা সরকারের পতনের পর সারাদেশে মেতে উঠেছে বিজয় উল্লাসে। সবাই যখন আনন্দে আত্মহারা এই সময়ে দুষ্কৃতিকারী, ষড়যন্ত্রকারী ও সুযোগ সন্ধানী মহল সারাদেশে অরাজকতা রাষ্ট্রীয় সম্পদক ধ্বংস, লুটপাট ও সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংসের চেষ্টা করছে।

এ অবস্থায় সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিতে পাহারা বসিয়েছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশ ও দলের ছাত্র সংগঠন ইসলামী ছাত্র ও যুব আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা। এছাড়া দেশের বিভিন্ন সড়ক-মহাসড়কে ট্রাফিক নিয়ন্ত্রণেও কাজ করছে চরমোনাই পীরের অনুসারীরা। করছেন রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষার কাজও।

 
মঙ্গলবার সকাল থেকে সারাদিন দেশের বিভিন্ন জেলায় ইসলামী আন্দোলন এবং ইসলামী ছাত্র ও যুব আন্দোলনের নেতাকর্মীদের দেখা গেছে সনাতন ধর্মাবলম্বীদের উপসনালয়ে পাহারা বসিয়েছে। বরিশালের বিভিন্ন পাড়া মহল্লায় সংখ্যালঘুদের উপাসনালয় পাহারারত দেখা গেছে ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের।

স্থানীয় নেতাকর্মীরা বলছেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ষড়যন্ত্র ও সুযোগ সন্ধানীদের হাত থেকে ধর্মী সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা সুরক্ষায় তারা মাঠে নেমেছেন। তারা বলছেন, বাংলাদেশ ধর্মীয় সম্প্রতির দেশ। এখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান ভাই ভাই। সাবাই বাংলাদেশি নাগরিক। সমান নিরাপদে বাঁচার অধিকার আছে। সংখ্যাগুরু হিসেবে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করা তাদের দায়িত্ব।