ঢাকাশনিবার , ১০ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে সেনাবাহিনীর উপস্থিতিতে  ১৪টি থানার কার্যক্রম শুরু

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১০, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ::  বরিশালে সেনাবাহিনীর উপস্থিতিতে  ১৪টি থানার কার্যক্রম শুরু।

 

মহানগর ও জেলা পুলিশের ১৪ থানার কার্যক্রম শুরু হয়েছে। সেনাবাহিনীর উপস্থিতিতে শুক্রবার (৯ জুলাই) সকাল থেকে কার্যক্রম শুরু হয় বলে মহানগর পুলিশ কমিশনার ও জেলা পুলিশ সুপার জানিয়েছেন। বরিশাল মহানগর পুলিশ কমিশনার জিহাদুল কবির জানান, নগরের চার থানার পুলিশ সদস্যরা কোথাও যায়নি। তারা থানাগুলোয় অবস্থান করছেন। দ্রুত সময়ের মধ্যে পুরোপুরি কাজ শুরু হবে।

বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, এ জেলায় ১০ থানা রয়েছে। আমরা স্বল্প পরিসরে কাজ শুরু করেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে পুরোদমে কাজ শুরু করা হবে। বরিশাল মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সেনাবাহিনীর সদস্যরা থানার থানায় অবস্থান নিয়েছেন। যেকোনো বিষয়ে জনগণকে সহায়তা করা হচ্ছে।

বিভিন্ন জায়গায় মৃত্যু বা অপমৃত্যুর যেসব ঘটনা ঘটেছে, সেখান থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠাচ্ছি। এ ছাড়া যেকোনো অভিযোগ জমা নেওয়া হচ্ছে। নাগরিকরা তাদের যেকোনো অভিযোগ থানায় এসে দিতে পারবেন।বরিশালের সাধারণ নাগরিক সমাজের আহ্বায়ক কাজী মিজানুর রহমান বলেন, পুলিশ দেশের আইনশৃঙ্খলা রক্ষায় সবচেয়ে বড় ভূমিকা পালন করে।

তারা যদি এমন চুপ থাকে তাহলে কোনো দিনই নিরাপদ দেশ গড়া সম্ভব হবে না। দেশের বর্তমান যে পরিস্থিতি তাতে শিক্ষার্থীরা যেভাবে রাস্তায় শৃঙ্খলা ফেরাতে কাজ করছে, তা প্রশংসার দাবিদার। তবে এর স্থায়ী সমাধানে পুলিশকে দ্রুত কাজে ফেরাতে হবে।