ঢাকাসোমবার , ২৮ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে পিতার হত্যার বিচার চেয়ে ছেলের সংবাদ সম্মেলন

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৮, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার :: ২০২২ সালের ৭ অক্টোবর গভীর রাতে বরিশাল নগরীর গড়িয়ারপাড় এলাকায় পল্লী চিকিৎসক আবদুর রহমান কে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দ্রুত বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পুত্র মোঃ মারজানুর রহমান। রোববার (২৭ অক্টোবর) বেলা পৌনে বারোটায় বরিশাল প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দায়েরকৃত মামলার বাদী মারজানুর রহমান বলেন, ঘটনার দিন রাত পৌঁনে ১টার দিকে আবদুর রহমান তার ফার্মেসি বন্ধ করে ভ্যান যোগে বাসায় রওনা দেয়। এরপর ভোর পর্যন্ত তিনি বাসায় না পৌঁছালে আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে মৃত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। এসময় তার সঙ্গে থাকা টাকা পাওয়া যায়নি।

এরপর বরিশাল নগর পুলিশের এয়ারপোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করি। থানায় মামলার অগ্রগতি না পেয়ে ২০২৩ সালের আগস্ট মাসে আবেদনের প্রেক্ষিতে মামলাটি পিবিআইতে স্থানান্তর করা হয়। এখন পর্যন্ত এই মামলার চার্জশিটও দেওয়া হয়নি। তাই অবিলম্বে এই হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানান।

তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুল ইসলাম বলেন, এটি ক্লুলেস মামলা হওয়ায় কাউকে নামধারী আসামি করা হয়নি। এরপর বাদীর আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে সন্দেহভাজন ব্যক্তিকে নজরদারীতে রাখা হয়েছে। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে আইনানুযায়ী পদক্ষেপ নেওয়া হবে। সন্দেহভাজনদের বিরুদ্ধে শক্ত প্রমাণ না পেলে গ্রেফতার করে চালান দেওয়া যায় না। এ বিষয়ে পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত তদারকি করছেন বলে জানান তিনি।