ঢাকাশনিবার , ১১ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বাবুগঞ্জে যুবদলের ইউনিট কমিটি গঠন 

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১১, ২০২৪ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....
নিজস্ব প্রতিবেদক :: বাবুগঞ্জে যুবদলের ইউনিট কমিটি গঠন
 বরিশালের  বাবুগঞ্জ উপজেলার ২ নং কেদারপুরে আজ (১১ মে শনিবার) ইউনিয়ন ও ৫ নং রহমতপুর ইউনিয়নের ইউনিট কমিটি গঠন করা হয়েছে।
 বাবুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোঃ রকিবুল হাসান খান ও সদস্য সচিব মোঃ এবায়দুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।
কমিটিতে রহমতপুর ইউনিটে মোঃ রুবেল কে আহবায়ক ও
মোঃ ওবাইদুল করিমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আরিফ হোসেন (ওমর), যুগ্ম আহবায়ক মোঃ ইদ্রিস আলী হাওলাদার, যুগ্ম আহবায়ক মোঃ রুমান খান, যুগ্ম আহবায়ক গৌরাঙ্গ লাল মিস্ত্রি, মোঃ আসিব আল মামুন, মোঃ ফরিদ উদ্দিন মাসুম মৃধা, মোঃ সাদ্দাম হোসাইন, সদস্য মোঃ ইকবাল হোসেন সাজওয়াল মিন্টু, স্বপন করাতিসহ ৩১ সদস্য বিশিষ্ট এই রহমতপুর ইউনিট কমিটি গঠন করা হয়েছে।
এছাড়াও বাবুগঞ্জ উপজেলার ২ নং কেদারপুর ইউনিয়ন যুবদলের মোঃ কামরুল ইসলাম কে আহবায়ক ও মোঃ কাওছার আহমেদ কে সদস্য সচিব এবং সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ মেহেদী হাসান রতন মৃধা, যুগ্ম আহবায়ক মোঃ ফয়সাল হোসেন রাজিব, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আব্দুল হালিম, মোঃ আবু জাফর, মোঃ তৌফিকুল ইসলাম, সুজন ঘরামী, মোঃ মনির হোসেন, সদস্য মোঃ আহসান, মোঃ জামাল হোসেন, মোঃ জিয়াদুল ইসলাম সহ ৩১ সদস্য বিশিষ্ট কেদারপুর ইউনিয়ন যুবদলের ইউনিট কমিটি গঠন করা হয়েছে।