ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে শিশু ধর্ষণ ও হত্যা মামলার প্রধান দুই আসামী র‍্যাবের হাতে গ্রেফতার

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১৪, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুরের চাঞ্চল্যকর ০৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী মোঃ তাওহীদ হাওলাদার (৩০) ও তার পিতা- সুলতান হাওলাদারকে (৫০) ফরিদপুর জেলার চুনাঘাট বাজার থেকে গ্রেফতার করেছে র্যাব-৮ এর সদস্যরা।

এর আগে ভিকটিমের মা বাদী হয়ে গত ৮ মে উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন—২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(২)/৩০ ধারায় ধর্ষণ করতঃ শ্বাসরোধ করে হত্যা করা ও সহায়তার অপরাধের একটি মামলা দায়ের করেন, যার মামলা নং—১০/১২৬।

মামলা সূত্রে জানা যায় যে, ভিকটিম শিশু তামান্না আক্তার (০৯) আসামীদের আত্মীয়। সেই সুবাদে আসামীরা গত ০২ মে ভিকটিমকে বরিশাল জেলার উজিরপুর পৌরসভার হাসপাতাল রোড এলাকায় আসামীদের বসত বাড়িতে বেড়াতে নিয়ে যায়। পরেরদিন গত ০৩ মে বেলা ১১টার দিকে আসামীদের বসত ঘরে শিশু তামান্নাকে একা পেয়ে আসামী মোঃ তাওহীদ হাওলাদার (৩০) ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। ভিকটিমের ডাক-চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য (আসামীরা) বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন জানার আগেই বেলা আনুমানিক ১১.৫৫ মিনিটের মধ্যে ভিকটিম শিশুকে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে এবং বসতঘরের দালানে সিড়িঁর উপর টিনের রুয়ার সাথে ঝুলিয়ে রাখে। এরপর আসামীরা সু-কৌশলে পরিকল্পিতভাবে ধর্ষণ ও হত্যার ঘটনাটি ধামাচাপা দিতে শিশু তামান্না আত্মহত্যা করেছে বলে তার পরিবারকে ফোন করে জানায়।