ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গারুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সাখাওয়াত হোসেন খান পলাশ

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১৪, ২০২৪ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: গারুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সাখাওয়াত হোসেন খান পলাশ।

ঐতিহ্যবাহী গারুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এম.সাখাওয়াত হোসেন খান পলাশ। মঙ্গলবার সকাল ১০ টায় গারুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে প্রিজাইডিং অফিসার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মুহাঃ ওবায়দুল্লাহ’র উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সদ্য বিদায়ী সভাপতি গারুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম কাইয়ুম খানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ ফরিদুজ্জামান খান এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সভাপতি এম সাখাওয়াত হোসেন খান পলাশ, গারুড়িয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুস সাত্তার খান,বিদ্যালয়ের সাবেক সভাপতি খাদিজা নাসরিন,গারুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ দেলোয়ার হোসেন,বাংলাদেশ নেভি সদস্য রাসেল খান, সাবেক সহ-সভাপতি ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগ আশিকুর রহমান খান,১নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য ফারুক সিকদার, সাবেক ইউপি সদস্য শাহ আলম মৃধা,হেলেঞ্চা গ্রামের ইউপি সদস্য ফারুক হোসেন, সহকারী শিক্ষক ফোরকান হাওলাদার, সহকারী শিক্ষক মাওলানা আশিকুর রহমান, জহিরুল ইসলাম,ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ খান, অবঃ সেনা সদস্য জলিল গাজী সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও সাবেক বর্তমান দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ ফরিদুজ্জামান খান জানান, স্কুল পরিচালনায় গত ১২ই মে রবিবার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে অভিভাবক সদস্য পদে ভোট গ্রহন করা হয়। এতে এস এম কাইয়ুম খান এবং আব্দুস সাত্তার খান এর সমর্থিত পূর্ন প্যানেল বিজয়ী হয়। অভিভাবক সদস্য পদে নির্বাচিতরা হলেন মোঃ মামুন খান, মোঃ শহিদুল ইসলাম সরদার, মোঃ সহীদুল, মোঃ আনোয়ার হোসেন জোমাদ্দার। এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নিপা।

নব-নির্বাচিত সভাপতি এম. সাখাওয়াত হোসেন খান পলাশ বলেন, তিনি বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে কাজ করবেন এবং উপস্থিত সকলে বিদ্যালয়ের লেখা-পড়া সহ সার্বিক উন্নয়নে পারস্পরিক মতবিনিময় করেন। দায়িত্ব গ্রহণ শেষে নব-গঠিত কমিটির পক্ষে সভাপতি এম সাখাওয়াত হোসেন খান বলেন,এলাকার সকলের সহযোগিতা ও পরামর্শের মাধ্যমে নতুন কমিটি প্রতিষ্ঠানের শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টা কাজে লাগিয়ে গারুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়কে একটি মানসম্পন্ন যুগোপযোগী প্রতিষ্ঠান হিসেবে পরিগনিত করতে বদ্ধপরিকর থাকবে। পরিশেষে সকলের মঙ্গল কামনা করে আগামী দিনের সকল কার্যক্রমে স্বতঃস্ফূর্ত মেধা, শ্রম ও পরামর্শ দিয়ে পাশে থাকার উদাত্ত আহ্বান জানিয়ে সভার সমাপ্তি করা হয়।