ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১৮, ২০২৪ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: পটুয়াখালীর দশমিনায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মাছুয়াখালী এলাকায় দশমিনা-পটুয়াখালী মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার শামিম ফকির (২৬) উপজেলার রণগোপালদী ইউনিয়নের ৮নং ওয়ার্ড চরঘুনী গ্রামের শহিদুল ফকিরের ছেলে ও আল-আমিন সিকদার (৩২) ঝালকাঠী জেলার সদর উপজেলার বিনয়কাঠী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সৈয়দকাঠী গ্রামের আক্কাস সিকদারের ছেলে। বর্তমানে তারা বরিশাল নগরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় বসবাস করে বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে দশমিনা থানার এসআই হুমায়ুন আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার দশমিনা-পটুয়াখালী মহাসড়কের বেতাগী সানকিপুর ইউনিয়নের মাছুয়াখালী নামক স্থানে অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধারের লক্ষ্যে চেকপোষ্ট স্থাপন করে সন্দিগ্ধ ব্যক্তি ও গাড়ি তল্লাশী কার্যক্রম চালায়। তল্লাশীকালে ওইদিন সন্ধ্যায় একটি মোটরসাইকেলকে থামানোর সংকেত দেয়। মোটরসাইকেলটির গতি কমানোর সাথে সাথে পিছনে থাকা দুই যুবক রাস্তায় নেমে তাদের হাতে থাকা দুটি প্লাষ্টিকের বাজারের ব্যাগসহ দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাদের ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।এ সময় তাদের কাছে থাকা ব্যগ দুটির মধ্য থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই মাদক ব্যবসায়ী দুই যুবক জানায়, তারা উপজেলার রণগোপালদী এলাকার জনৈক জিয়ার (৩৫) কাছে বিক্রয়ের জন্য গাঁজাগুলো নিয়ে বরিশাল থেকে আসছিলো।

দশমিনা থানার ওসি মো. নূরুল ইসলাম মজুমদার বলেন, গ্রেফতার আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।