ঢাকাশনিবার , ১ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত ট্রেন থেকে মেঘনায় পড়ে যুবক নিখোঁজ

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১, ২০২৪ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: চলন্ত ট্রেন থেকে মেঘনায় পড়ে যুবক নিখোঁজ

চলন্ত ট্রেন থেকে ভৈরবের মেঘনা নদীতে পড়ে মো. তানভীর (২১) নামে ব্রাহ্মণবাড়িয়ার এক যুবক নিখোঁজ রয়েছেন। এ ঘটনা ঘটেছে শুক্রবার (৩১ মে) বিকেলে। সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে তার সন্ধান করতে পারেনি।

আজ শনিবার সকাল সাড়ে ৬টা থেকে তারা আবার উদ্ধার অভিযানে নেমেছেন বলে জানিয়েছেন ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন ও নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান। যে কোনো অবস্থায় তানভীরকে উদ্ধার না করা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্টেশন অফিসার।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দেবগ্রাম এলাকার মেরাজ মিয়ার ছেলে মো. তানভীরের শুক্রবার ভোর ৪টার বিমানে মালয়েশিয়ায় যাওয়ার কথা ছিল বলে জানিয়েছেন বাবা মুদি ব্যবসায়ী মেরাজ মিয়া। কিন্তু যাত্রাটি বাতিল হয়ে আগামী ৭ জুন যাত্রার পরবর্তী তারিখ ঠিক হয়। ফলে বাবাসহ তানভীর বিমানবন্দর স্টেশন থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনে চড়ে বাড়ি ফিরছিলেন। ট্রেনটি বিকেল সাড়ে ৫টার দিকে ভৈরবের শহীদ হাবিলদার আব্দুল হালিম রেলসেতু অতিক্রম করার সময় তানভীর বাতাস খাওয়ার জন্য ট্রেনের দরজায় দাঁড়ানো ছিলেন। এক পর্যায়ে তিনি ট্রেন থেকে নদীতে পড়ে যান।

পড়ার সময় তানভীর সেতুর লোহার কাঠামোতে মাথায় আঘাত পেয়েছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। তানভীর অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে বাবার সঙ্গে মুদির ব্যবসা করতেন। কিন্তু দরিদ্র পরিবারের সুখের সন্ধানে তানভীর মালয়েশিয়ায় পাড়ি দিতে চেয়েছিলেন। সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। ছেলেকে হারিয়ে বাবা মেরাজ মিয়াসহ পরিবারে এখন চলছে আহাজারি। বাবা মেরাজ মিয়াসহ স্বজনরা ভৈরবে অবস্থান করছেন বলে জানা গেছে।