ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল নগরীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৩, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

বরিশাল নগরীর কালিজিরা এলাকায় সড়ক দুর্ঘটনায় সজীব খান (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (২ জুন) রাত ৮টার দিকে দুর্গাপুর নামক স্থানে এই ঘটনা ঘটে। এ সময় দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই মোটরসাইকেলে থাকা রিয়াজ হোসেন (২৫)।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব মিস্ত্রি জানান, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন আরেকজন আহত অবস্থায় আছেন। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

নিহত ও আহতের বাসা সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডস্থ বটতলায়। এরমধ্যে সজীব খান ওই এলাকার আবু ইসাহাক খানের ছেলে এবং রিয়াজ উদ্দিন বজলুল হকের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যার পর দুজন একই মোটরসাইকেলে ঘুরতে বেড়িয়েছিলেন। কালিজিরা সেতুর ঢালে দুর্গাপুর সড়কে প্রবেশের সময় দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা সজীব ও রিয়াজ আহত হলে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক সজীবকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, মাথায় আঘাত ও রক্তক্ষরণে সজীবের মৃত্যু হয়েছে। আহত রিয়াজের অবস্থাও গুরুতর। তার চিকিৎসা চলছে।