ঢাকামঙ্গলবার , ৪ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বেনজীর আওয়ামী লীগের লোক নয়: কাদের

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৪, ২০২৪ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বেনজীর আওয়ামী লীগের লোক নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন সাবেক পুলিশের আইজিপি বেনজীর আহমেদ আওয়ামী লীগের লোক নয়। তিনি তার মেধা দিয়ে আইজিপি হয়েছেন। সাবেক সেনাপ্রধান আজিজও আমাদের লোক নয়। তারা ভেতরে ভেতরে অপকর্ম করলে তাদের বিচার করার সৎ সাহস শেখ হাসিনার আছে। আওয়ামী লীগ শৃঙ্খলা ভঙ্গ করে কাউকে সেনাবাহিনী বা র‍্যাবের বড় কোনো পদে বসায়নি।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে তেজগাঁওয়ে ঢাকা জেলা কার্যালয়ে মহানগর উত্তর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

এসময় কাদের বলেন, বিএনপির আন্দোলনে জনগণ সম্পৃক্ত হয়নি। হেরে যাওয়ার ভয়ে তারা নির্বাচন বয়কট করেছে। ৭৫ পরবর্তীকালে যত নির্বাচন হয়েছে তার মধ্যে ছিল শান্তিপূর্ণ। মির্জা ফখরুল অন্ধকারে ঢিল ছুড়ছেন। আপনার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানি লন্ডারিং ও অস্ত্র মামলার আসামি। প্রধানমত্রীর দয়ায় খেলেদা জিয়া বাসায় চিকিৎসা নিচ্ছেন। শেখ হাসিনা সারা বিশ্বে সৎ নেতা হিসেবে পরিচিত। এসময়য় আওয়ামী লীগের প্রধান নেতাদের মধ্যে কে দুর্নীতিবাজ তথ্য প্রমাণ নিয়ে আসারও আহ্বান করেন তিনি।

এসময় বিএনপিকে দুর্বৃত্তের জন্মদাতা হিসেবে উল্লেখ করেন ওবায়দুল কাদের। টিআইবি আর সুজন ফখরুল গয়েশ্বরদের সুরেই কথা বলে। প্রশ্ন রাখেন, তাহলে কি তারা কি বিএনপির বি টিম? সবসময়ই তারা সরকারের বিরুদ্ধে কথা বলে।

দলের কর্মীদের কাদের বলেন, কারোর কোনো অসুবিধা থাকলে স্বচ্ছলতার ঘাটতি থাকলে আমাদের জানান। প্রধানমন্ত্রী দলের লোকেদের সহায়তা করেন। দলের বদনাম করে কেউ কোনো অপকর্ম করবেন না। দলের নেতা হয়ে কর্মীদের কাছে টাকা পয়সা চাইলে বিষয়টি লজ্জার। জনগণ বিরক্ত হয় এমন কোনো কাজ নেতাকর্মীদের না করার আহ্বান জানান তিনি। বেশি আলোকসজ্জা করতেও নিষেধ করেন আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক।