ঢাকারবিবার , ৯ জুন ২০২৪

ভোলায় বরফকলের গ্যাস বিস্ফোরণে মৃত্যু ১, আহত ৯

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৯, ২০২৪ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ভোলায় বরফকলের গ্যাস বিস্ফোরণে মৃত্যু ১, আহত ৯

ভোলার দৌলতখানে বরফকলের গ্যাস পাইপ বিস্ফোরণে সিদ্দিকা খাতুন নামে ৭০ বছরের এক বৃদ্ধা মারা গেছেন। আহত হয়েছেন ৯ জন। গুরুতর আহত অবস্থায় ২ শিশুসহ আর ৪ জনকে ভোলা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।শনিবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় দৌলতখান পৌরসভার ৩নং ওয়ার্ডের মাছঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় খোরশেদ আলম আইচ ফ্যাক্টরিতে (বরফ কলে) বিকট শব্দে গ্যাস পাইপের বিস্ফোরণ হয়। এসময় ধোঁয়ায় পুরো এলাকা অন্ধকার হয়ে যায়। আশপাশের এলাকায় গ্যাস ছড়িয়ে পড়ে। এতে বরফকলের পাশে বসবাসকারী ২ শিশু ও ৩ নারী আহত হন। আহতদের তাৎক্ষণিক ভোলা ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ টায় সিদ্দিকা খাতুন (৭০) মারা যান।

গুরুতর আহত অবস্থায় হাছনুর (২২), জাহানারা (৫০), মাহিজা (২মাস), ১০ মাস বয়সী অজ্ঞাতপরিচয় আরেক শিশুকে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশার শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও ৪ জন চিকিৎসাধীনহাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সৈয়দ আবু আহমেদ সাফী জানান, একজন শিশু ছাড়া বাকি ৪ জনই গুরুতর আহত। সবাই গ্যাসে আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে বরিশাল পাঠানো হয়েছে।
তবে হতাহত কারও শরীরে আগুনে দগ্ধ হওয়ার চিহ্ন দেখা যায় নি। সবাই গ্যাসে আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুগছেন।
হতাহতরা সবাই বরফকলের পাশে বসবাসকারী দুই পরিবারের সদস্য।