ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ককটেলসহ আট

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২, ২০২৩ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বানারীপাড়া উপজেলায় ককটেলসহ আটক বিএনপির ছয় নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার বিস্ফোরক দ্রব্যসহ বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় বরিশালের জ্যেষ্ঠ বিচারক সুমাইয়া রেজভী মৌরি তাদের কারাগারে পাঠিয়েছেন।

আসামিরা হলেন- বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম ফারুক, সলিয়াবাকপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মজিবর রহমান ফকির, সদস্য নাসির ফকির, চাখার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন সরদার, বানারীপাড়া পৌর ছাত্রদলের সাবেক সভাপতি তুহিন মৃধা ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য জন মোল্লা।

বানারীপাড়া থানা পুলিশের করা মামলায় ছয় আসামিকে আদালতে হাজির করা হলে বিচারিক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন জিআরও এসআই শহীদুল ইসলাম।

বানারীপাড়া থানার ওসি এস এম মাসুদ আলম চৌধুরী বলেন, ‘বুধবার রাত ৯টার দিকে উপজেলার কলেজ মোড় এলাকায় বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে জড়ো হয়। খবর পেয়ে অভিযান চালিয়ে পাঁচটি ককটেলসহ ছয়জনকে আটক করা হয়েছে।’

এ ঘটনায় বিস্ফোরক দ্রব্যসহ বিশেষ ক্ষমতা আইনে ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও ২৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে বলে তিনি জানান।

বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি মাসুদ।

কারাগারে পাঠানো নেতাকর্মীদের বিষয়ে বানারীপাড়া পৌর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আ. সালাম বলেন, ‘রাজনৈতিক হয়রানির উদ্দেশ্যে নেতাকর্মীদের আটক করা হয়েছে। পরে ককটেল দিয়ে তাদের বিরুদ্ধে মামলা দিয়েছে পুলিশ।”