ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের ১ দিন পর নদীতে জেলের মরদেহ উদ্ধার 

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ২৮, ২০২৪ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: নিখোঁজের ১ দিন পর নদীতে জেলের মরদেহ উদ্ধার

বাগেরহাটে নিখোঁজের একদিন পর নদীতে ভাসছিল জেলের মরদেহ

বাগেরহাটের বঙ্গবন্ধু মোংলা-ঘষিয়াখালী আন্তর্জাতিক নৌ ক্যানেলে ট্রলার ডুবে নিখোঁজের একদিন পর জেলে মহিদুল শেখের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ জুন) সকাল ৯টার দিকে নৌ ক্যানেলের পশ্চিম পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, মহিদুল শেখ জেলে মহিদুল শেখ সোনাইলতলা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের রশিদ শেখের ছেলে। মোংলা নৌ পুলিশের ইনচার্জ সৈয়দ ফকরুল ইসলাম জানান, মরদেহ খুঁজতে থাকা উলুবুনিয়ার এক বাসিন্দা জানান, তারা ৪টি ট্রলার নিয়ে মহিদুলকে খুঁজছিলেন। ২টি ট্রলার রামপালের দিকে আর মোংলার দিকে ছিল ২টি ট্রলার। এমন সময় বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ ক্যানেলে মরদেহটি ভাসতে দেখেন তারা। পরে খবর দিলে নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, নিহতের ভাই মরদেহের পরিচয় শনাক্ত করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য বাগেরহাটে পাঠানো হচ্ছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার (২৬ জুন) ভোর রাত ৪টার দিকে মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ চ্যানেলের জয়খাঁ এলাকায় এলপিজি পরিবহনকারী একটি জাহাজের পাখার সাথে দঁড়ি পেচিয়ে ট্রলারটি ডুবে যায়। ওই সময় ট্রলারে থাকা জেলে তারিকুল সাঁতরে কুলে উঠতে পারলেও নিখোঁজ হন মহিদুল। নিখোঁজের সন্ধানে তল্লাশি অভিযান চালান থানা পুলিশ, নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।