ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন মা 

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ১, ২০২৪ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন মা

হাসপাতাল থেকে সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মা মাকসুদা বেগম। পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মরদেহবাহী অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হন মাকসুদা ও মোটরসাইকেল চালক রুবেল সিকদার। এ সময় আহত হয়েছেন আরো একজন।

রোববার সকাল ৬টায় ঢাকা-কুয়াকাটা মহাসড়কের বরগুনার আমতলীর ডাক্তারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অ্যাম্বুলেন্সের যাত্রী মাকসুদা বেগম এবং মোটরসাইকেল চালক রুবেল সিকদার।

ফায়ার সার্ভিস জানায়, রোববার ভোরে লিভারের সমস্যাজনিত রোগে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আলম হাওলাদার। এরপর লাশবাহী অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে নিজ বাড়ি পটুয়াখালীর কলাপাড়ার গন্ডাবাড়ি এলাকায় যাচ্ছিলেন মা মাকসুদা বেগম। পথে আমতলীর ডাক্তারবাড়ি এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সযাত্রী মা মাকসুদা বেগম এবং মোটরসাইকেল চালক রুবেল সিকদার মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ সময় আহত হয়েছেন আরো একজন।

আমতলী থানার ওসি কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, মরদেহ হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।