ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল নগরীতে আবাসিক হোটেল থেকে নারী সহ সেনা সদস্য গ্রেপ্তার

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ৬, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে আবাসিক হোটেল থেকে নারী সহ সেনা সদস্য গ্রেপ্তার

বরিশাল নগরীর একটি আবাসিক হোটেল থেকে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে হাসনাইন চৌধুরী (৩৬) নামে এক সেনা সদস্যকে নারীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) রুনু সরকার অভিযান চালিয়ে নগরীর পোর্ট রোডের একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করেছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নগরীর পোর্ট রোডের একটি হোটেল থেকে নারীসহ একজন সেনাসদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখন পর্যন্ত ওই নারীর পক্ষ থেকে কোনো অভিযোগ জানানো হয়নি।

হাসনাইন চৌধুরী ভোলা জেলার দৌলতখান উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের আমিরুল চৌধুরীর ছেলে। তিনি ল্যান্স কর্পোরাল পদে কর্মরত আছেন। কিছুদিন আগে ছুটিতে গ্রামের বাড়িতে আসেন, এরপর শনিবার সকালে এই ঘটনা ঘটে।

আটককৃত সেনা সদস্য হাসনাইন চৌধুরী বলেন, শামসুন নাহার পলির সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। তবে তারা বিবাহিত নয়, শনিবার সকালে ওই হোটেলে একান্ত সময় কাটাতে গেলে তাদের গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। সেনা সদস্য হাসনাইন চৌধুরী সঙ্গে গ্রেপ্তার হওয়া ওই নারী বরিশাল নগরীর বাসিন্দা।