ঢাকারবিবার , ৭ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, আহত ১

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ৭, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বরিশাল নগরীর কাউনিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, আহত ১

নগরীর উত্তর কাউনিয়া এলাকায় মোবাইলে ভিডিও করা কে কেন্দ্র করে এক মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এতে করে হামলায় ওই পরিবারের পুত্রবধূ লুৎফুন্নেসাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৫ জুলাই গত শুক্রবার দুপুর বারোটার দিকে বাসু মিয়ার গলি নূরানী মসজিদ সংলগ্ন স্থানে। আহত লুৎফুন্নেছা বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন মোল্লার ছেলে মানসিক প্রতিবন্ধী ফিরোজ মোল্লার স্ত্রী।
মুক্তিযোদ্ধা শামসুদ্দিন জানান, দীর্ঘদিন ধরে শামসুদ্দিন মোল্লা ও তার পরিবারদের সাথে ফারুক সরদার ও তার পরিবারদের পূর্ব শত্রুতা চলে আসছে।
ঘটনার দিন গত শুক্রবার দুপুরে তুচ্ছ বিষয় নিয়ে ফারুক সরদারের মেয়ে নিপা ও দীপা আমার মানসিক প্রতিবন্ধী ছেলে ফিরোজ মোল্লাকে ব্যঙ্গ করে। সেখানে ফিরোজ ক্ষিপ্ত হলে নিপা, দীপা ও তার সহযোগীরা আরো উত্তেজিত হয়ে যায়।

এরই জের ধরে একপর্যায়ে নিপা, দীপা,নিরব সহ ৪-৫ জন সহযোগী পরিকল্পিতভাবে ফিরোজ মোল্লার উপর হামলা চালাতে আসলে পুত্রবধূ লুৎফুন্নেছা বাঁচাতে আসে । এ সময় লুৎফুন্নেছা কে হত্যার চেষ্টায় পিটিয়ে রক্তাক্ত জখম করেন নিপা-দীপা নিরব সহ অন্যান্য সহযোগীরা।
এদিকে ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে প্রতিপক্ষকে ফাঁসাতে হামলাকারী নিপা আহত দেখিয়ে হাসপাতালে ভর্তি হয়।
আহত মুক্তিযোদ্ধার পরিবার হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছেন।